আবার ভোট গণনা করলে ২ লাখ ভোটে জয়ী হবেন বিএনপিপ্রার্থী: কাদের সিদ্দিকী আপডেট: 29-06-2018   

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে যদি আবার ভোট গণনা করা হয়, তাহলে প্রায় দুই লাখ ভোট বেশি পেয়ে বিএনপির প্রার্থী বিজয় হবেন।’

বুধবার রাতে এক সভায় বঙ্গবীর এ কথা বলেন। বুধবার রাতে টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নির্বাচন নিয়ে বিএনপি ও কৃষক শ্রমিক জনতা লীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাসাইল পৌরসভা নির্বাচনে বঙ্গবীর কাদের সিদ্দিকীর কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে সমর্থন দিয়েছে বিএনপি। নীতিনির্ধারণী পর্যায় থেকে এ সিদ্ধান্ত পেয়ে দলটির নেতাকর্মীরা কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীর পক্ষে কাজ করা শুরু করে দিয়েছেন।

সভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা, কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন। কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ সরকারের নৈরাজ্য বন্ধ, গণতন্ত্র পুনরুদ্ধার ও বৃহত্তর জাতীয় ঐক্যের স্বার্থে কৃষক শ্রমিক জনতা লীগ ও বিএনপি একসঙ্গে কাজ করবে।